সদ্য প্রেমে পরেছেন ?এই সমস্ত মেয়েদের প্রেমে পরা থেকে সাবধান।

 


Love story



চারিদিকে এখন সুন্দরী কন্যা দের রাজত্ব। এখনকার পার্লার এর যুগে সবাই সুন্দরী। সকলেই যেন ডানা কাটা পরী। তাই টুপটাপ প্রেমে পরার চেয়ে ভেবে চিন্তে পা বাড়ান। প্রেম বা বিয়ে যাই করুন না কেন মেয়েদের সম্পর্কে কিছু গুরুত্বপূর্ণ তথ্য আপনার জানা প্রয়োজন। আজ কে তা নিয়েই আলোচনা করছি।


রাগলে রণচন্ডী : 

এই ধরনের তরুণী দের ওপর ওপর দেখতে খুবই সাধারণ মনে হয়। কিন্তু তাদের স্বরূপ নির্ভর করে পরিস্থিতি র ওপর। যখন ঠান্ডা মাথায় থাকে তখন আপনার মনে হবে এ নারী সর্বগুন সম্পূর্ণা । কিন্তু রেগে গেলেই রনচন্ডী রূপ ধারণ করবে। মানে এরা রাগ সামলাতে পারে না। নিজের সমস্ত রাগ আপনার ওপর ঝেরেই নিজের জ্বালা মেটাবে। তাই প্রেম বা বিয়ে কোনো সম্পর্কে জড়ানোর আগে ভেবে চিন্তে এগোবেন। 


ওভার রিয়াক্ট প্রেমিকা


২: এই ধরণের মেয়েরা খুবই ন্যতানো স্বভাবের হয়। তার সাথে প্রেমের সম্পর্ক শুরু হয়েছে কি হয়নি ঘন ঘন ফোন, মেসেজ শুরু করে দেয়। মিনিটে মিনিটে ম্যাসাজ করে বাবু খেয়েছো... বাবু ঘুমিয়েছো? কিংবা বাড়ি থেকে বেরিয়ে তাকে কল করতে হবে। বাস এ উঠে ফোন করতে হবে। বাসের সিট পেয়েছ কি পাওনি তাও জানার জন্য ফোন করবে। উফফ! নিজের যে একটা ব্যক্তিগত জীবন আছে সেটাই ভুলে বসবেন ওই মেয়ের চক্করে। কোয়েকদিন যেতে ই বুঝতে পারবেন এই সম্পর্কের মধ্যে কোনো শান্তিতে থাকার অক্সিজেন নেই। 


৩: জাস্ট ফ্রেন্ড : 

এই সমস্ত মেয়েদের মেন্টালিটি আবার অন্যরকম হয়। আপনি হয়তো তাকে মনে মনে বেশ পছন্দ করেছেন। আপনি লক্ষ্য করছেন সেও দিব্যি আপনার সঙ্গ পছন্দ করছে। আপনি রিকোয়েস্ট করতেই আপনার সাথে রেস্তোরাঁয় যাচ্ছে, সিনেমা যাচ্ছে। আপনি হয়তো ভাবছেন সেও তাহলে আপনাকে মন দিয়ে ফেলেছে। কিন্তু একটা সময় এর পর স্পেশ্যাল দিন দেখে যেই আপনি তাকে প্রপোজ করবেন অমনি সে বেঁকে বসবে । বলবে আমি তো শুধুই বন্ধু তোমার। আমি তোমাকে নিয়ে এত গভীরে কোনো দিন ভাবি ই নি। তাহলে বুঝতে পারছেন তো? মেয়েদের মনবোঝা কত শক্ত? তাই বলছি মেয়েদের প্রেমে পড়ার আগে এইসমস্ত টিপস গুলো অবশ্যই আগে পড়ে নিন। 




টাকাই হলো সবকিছু : 


এই সমস্ত মেয়েরা শুধু টাকা চেনে। কারণে অকারণে নানা ছুতোয় আপনার থেকে টাকা নিয়ে নেয়। আপনার ভালোবাসার সুযোগ নিয়ে আপনার অর্থ কে ব্যবহার করে। তাদের কাছে আপনার ভালোবাসার চেয়ে অর্থই হলো প্রধান। এই সমস্ত মেয়েদের থেকে দূরে থাকুন। হ্যা, আমি একজন মেয়ে হয়ে এই কথাটা লিখলাম। সত্যি ই এইরকম অনেক ঘটনা আছে। প্রেম, ভালোবাসার ফাঁদে জড়িয়ে যুবকদের টাকা মেরে কেটে পরে। পুলিশ ফাইল, ক্রাইম পেট্রোল এও এইরকম নানা কাহিনী দেখেছি। 



 সুন্দরী রাজকন্যা : এই ধরণের মেয়েদের দেখতে অপূর্ব সুন্দর হয়। এরা সবসময় সেজে গুঁজে থাকতে ভালোবাসে। নিত্যনতুন ড্রেস এর সন্ধান তাদের হাতের মুঠোয়। ফ্যাশন ই এদের কাছে মূল প্যাশন। রূপ আছে তাই সবাইকে দেখাতেও তারা খুব আগ্রহী। আর নিজের রূপের প্রশংসা শোনার জন্য তারা উদগ্রীব হয়ে থাকে। এই সমস্ত মেয়েদের প্রেমে পড়লে আপনি গেলেন। সুন্দরী প্রেমিকারা চায় সব সময় সেজেগুজে থাকবে সকাল , বিকাল আপনাকে ফটো দেবে আর আপনাকে সব সময় তাকে বলতে হবে তুমি খুব সুন্দরী। আমার দেখা সবচেয়ে সুন্দরী মেয়ে শুধুই তুমি। 


Love story



আহ্লাদী কন্যে : 

এরা মা, বাবার খুব আদরের সন্তান হয়। এদের সাথে প্রেম করা মানে কোনো বাচ্চা কে ট্রাকেল করা সমান। এদের উঁচুনিচু কোনো কথা শোনানো যাবে না। এদের সাথে সব সময় সমঝে কথা বলতে হবে। কথায় কথায় এরা ফুলের গায়ে মূর্ছা যায় এর মত অবস্থা করে। একটু তেই ঘ্যানঘ্যান করে। এদের ওপর আপনি কোন ভরসা করতে পারবেন না।



ফুলঝুড়ি : 


এই ধরণের মেয়েদের প্রেমে পড়লে নিজের কোনো বাক স্বাধীনতা থাকবে না আপনার। নিজের সঙ্গিনীর কাছে ফোন করে কিংবা দেখা হলে ভাবছেন দুটি মনের কথা বলে শান্তি পাবেন। কিন্তু তা হবে না বস। এরাই সারাদিন বকবক বক বক করে কথার ফুলঝুড়ি ফাটিয়ে যাবে। তার বকবকানির চক্করে আপনার মাথা যন্ত্রনা শুরু হয়ে যাবে। তাহলে বুঝতেই পারছেন মেয়েদের কত প্রকারভেদ খুব বুঝে শুনে লাইফের স্টেপ নেবেন। নাহলে জীবন পুরো বরবাদ।



জ্ঞানদাতা প্রেমিকা : এই ধরণের প্রেমিকারা সবজান্তা টাইপের হয়। আপনি যাই বোঝাতে যাবেন আপনাকে থামিয়ে সে কথা বলবে। মুখে মুখে তর্ক করবে। কথায়, ভঙ্গিতে বুঝিয়ে দেবে তার চেয়ে জ্ঞানী আর কেউ নেই। এরা নিজেদের দোষ কখনো স্বীকার করে না। সব কথার কাটান দিতে চায়। এইধরণের মেয়েদের সাথে সম্পর্কে না জড়ানোই ভালো। 


ছবি: Pexels 



 


Love story



একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ