ভালোবাসার অনুভূতি ( Love Quotes)

 9.o4.2024

Romantic couple pic

এই ছবি পান: Pexels | 

প্রিয়, জানো  তুমি যখন আমার সামনে থাকো আমি তোমায় অনেক কিছু বলতে চাই। কিন্তু আমার মনের কথা গুলো তোমায় ঠিক সাজিয়ে বলতে পারি না। আমি জানি , আমাদের সম্পর্কের বয়স এক যুগ এর ও কিছু বেশি হয়ে গেছে। তবু আমি তোমার চোখে চোখ রেখে কথা গুলো বলতে পারি না। তোমায় বলতে গেলে আমি তোমাতেই হারিয়ে যাই। 



( Love quotes/ bengali short love story/  valobasar golpo/bengali romantic quotes)



আমি খুব লাকি জানো তো তোমার মত একজন মানুষকে নিজের জীবনসঙ্গী হিসাবে পেয়েছি। তুমি আমার প্রতি যতটা যত্নশীল যতটা চিন্তিত আমি সত্যিই ভাবি নি এমন একজন পুরুষ আমার জীবনে আসবে। আমার এখন প্রতিটা মুহুর্তই মনে হয় খুব স্পেশ্যাল । তোমার এই ভালোবাসা, হালকা শাসন আমার খুব ভালোলাগে। মাঝে মাঝে তোমায় রাগিয়ে দিতেও আমার খুব মন চায়। আমি দেখেছি শত ব্যস্ততার মধ্যে থাকলেও তুমি ঠিক আমার খেয়াল নাও। অফিসের হাজারো কাজের মাঝেও আমায় ফোন করে আমি কি করছি ঠিক আছি কিনা জানতে চাও। 

Romantic couple pic

ছবি : Pexels | 



(বাংলা গল্প/ ভালোবাসার উক্তি/ ভালোবাসার গল্প/ রোমান্টিক বাংলা গল্প/ ভালোবাসার কোট)



আমায় বলতে হয় না, অফিস ফেরত প্রতিদিন ই আমার জন্য কিছু না কিছু খাবার নিয়ে আসো। আচ্ছা, তুমি কি করে বোঝো বলতো আমার আজ ফুচকা খেতে ইচ্ছে হচ্ছিল? দরজা খুলতেই অফিস এর ব্যাগটা টেবিল এ রেখেই আমায় ফুচকার প্যাকেট টা এগিয়ে দিলে হাসি মুখে। তুমি যতক্ষন বাইরে থাকো আমি সবসময় তোমার  অপেক্ষা করি। ফোনের ওপাশে তোমার কণ্ঠস্বর শুনলে আমার মনটা জুড়িয়ে যায়। মনে হয়, এই তো তুমি আমার পাশে আছো।


(Love quotes/ bengali short love story/ bengali romantic quotes/ valobasar golpo)









ছবি : Pexels







মাঝে মাঝে মনে হয় আমি তোমার হয়তো ঠিক ঠাক কেয়ার নিতে পারি না। আমি তোমায় হয়তো অন্যদের স্ত্রীদের মতো গুছিয়ে রান্না করে দিতে পারি না। কিন্তু আমি খুব চেষ্টা করি জানো তো মন দিয়ে ভালোবেসে রান্নাটা করার জন্য। কিন্তু কি যে হয় কখনো নুন বেশি তো কখনো ঝাল। আমি অবাক হয়ে যাই আমার রান্না করা যে সব খাবারের টেস্ট এত নগন্য সেগুলো ও তুমি হাসি মুখে তৃপ্তি করে খাও। কি করে পারো তুমি প্রিয়? এতটা টা ভালোবাসো আমায়? আমি সত্যিই তোমার ভালোবাসার প্রেমে পরি বার বার। প্রতি টি মুহূর্তে।



(বাংলা গল্প/ ভালোবাসার উক্তি/ ভালোবাসার গল্প/ রোমান্টিক বাংলা গল্প/ ভালোবাসার কোট)





আমি আজীবন কাল তোমাকেই ভালোবাসবো। আজ যতটা ভালোবাসি কাল আরো আরো বেশি ভালোবাসবো। পরশু আরো বেশি। আমাদের ভালোবাসা যেন এই ভাবেই দিন দিন বেড়েই চলে। যেখানে রাগ - অভিমান থাকলেও দিন শেষে  ভালোবাসা টাই থাকবে আমাদের ঘিরে। ভালোবাসি প্রিয় আর খুব খুব ভালোবাসবো ও। তুমি শুধুই আমার। আর আমার পুরোটা জুড়ে বিরাজ করবে তুমি, প্রিয়।


(Love quotes/ bengali short love story/ bengali romantic quotes/ valobasar golpo)


ছবি : সংগৃহীত






একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ